হত্যা মামলার সুস্ঠু তদন্ত দাবি আসামির পরিবারের

লালমনিরহাট প্রতিনিধি
০৪ জুলাই ২০২৪

লালমনিরহাটে চাঞ্চল্যকর কলেজছাত্র শাহিনুর হত্যা মামলার সুষ্ঠু তদন্ত  ও প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার দাবি করা হয়েছে। সংবাদ সম্মেলন করে এ দাবি জানিয়েছেন মামলাটির আসামির পরিবারের লোকজন। বৃহস্পতিবার ( জুলাই)  শহরের মিশন মোড় এলাকায় স্থানীয় একটি রেস্টুরেন্টে এ  সংবাদ সম্মেলন হয়।

এদিকে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য রংপুর র‌্যাব- ১৩ বরাবর লিখিত আবেদন করেছেন আসামির পরিবার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ জুন রাত ৮টার দিকে লালমনিরহাট সদর উপজেলার চিনিপাড়া এলাকা দিয়ে বাড়ি যাচ্ছিলেন ৫জন নারী-পুরুষ। পথে এনামূল হক নামে একজনের সঙ্গে বাইসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি আহত হন। এ সময় তাকে পাশের বাড়িতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার সময় মামলার প্রথম দুই আসামি মোতালেব (৫৫) ও তার ছেলে দুলু মিয়া (২৫) উপস্থিত ছিলেন না।

এদিকে এ ঘটনার পর কে বা কারা শাহিনুরকে মারধর করেন। স্থানীয়রা তাকে নিয়ে হাসপাতালে ভর্তি করেন। সেখানে শারিরীক অবস্থান অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন  তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় জসিম উদ্দিন থানায় একটি মামলা করেন। মামলায় একই পরিবারের ৪জনকে আসামি করা হয়। এরা হলেন- মোতালেব (৫৫), তার ছেলে দুলু মিয়া (২৫), জামাতা এনামুল হক (৩৫) জামাতা মিজান মিয়া (২৫)

সংবাদ সম্মেলনে বলা হয়, আসামিরা সবাই নির্দোষ। তারা কেউই শাহিনুরকে মারধরের সঙ্গে জড়িত নয়। অথচ তাদের নামে মামলা দেওয়া হয়েছে। তাই ঘটনাটি সুষ্ঠু তদন্ত হওয়া দরকার। আর সুষ্ঠু তদন্ত হলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

বিডি২৪অনলাইন/লাজু মিয়া/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর