জমি নিয়ে দ্বন্দ্বের ক্ষোভের এসিডে দগ্ধ বৃদ্ধ, গ্রেফতার বাপ-বেটা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
০৪ জুলাই ২০২৪

পাবনার চাটমোহরে গভীর রাতে আ. রহিম (৬৫) নামের এক বৃদ্ধকে বাড়ি থেকে ডেকে নিয়ে তার শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে। এতে তার বুক ঘাড়সহ শরীরের একটা অংশ ঝলসে গেছে। এ ঘটনায় অভিযুক্তদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে ভুক্তভোগীর। সেই ক্ষোভ থেকেই তার শরীরে ছোঁড়া হয়েছে এসিড।

এদিকে এ ঘটনায় থানায় মামলা হওয়ার পরে অভিযুক্তদের মধ্যে দু‘জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসিড নিক্ষেপের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ( জুলাই) রাত আড়াইটার দিকে ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ি গ্রামে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে এ তথ্য।

ভুক্তভোগী আ. রহিম ওই গ্রামের মৃত ওমর আলীর ছেলে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে একজন বৃদ্ধের ওপর এসিড নিক্ষেপের ঘটনাকে চরম বর্বরতা হিসেবে দেখছেন স্থানীয়দের অনেকে।

এলাকাবাসী জানায়, জমি নিয়ে আ. রহিমের সঙ্গে একই এলাকার শহিদ সরদারের বিরোধ চলছে। বিরোধ নিষ্পত্তির জন্য সম্প্রতি উভয়পক্ষ বৈঠক করেন। কিন্তু  সুরাহা না হওয়ায় আগামী শুক্রবার আবার বসার কথা ছিল তাদের। তার আগেই এ ঘটনা ঘটলো।

পুলিশ বলছে, এ ঘটনায় ৭ জনকে আসামি দেখিয়ে মামলা করেছেন আ. রহিমের ভাই। আসামিদের মধ্যে শহিদুল ইসলাম ওরফে শহিদ সরদার তার ছেলে হাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

চাটমোহর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সেলিম রেজা জানান, গ্রেফতার আসামি দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

বিডি২৪অনলাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর