সাতক্ষীরায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি
০৫ জুলাই ২০২৪

সাতক্ষীরায় শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম কাগুজীকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার গাবুরা এলাকার একটি মাছের ঘেরে হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। আবুল  কাশেম একই এলাকার  মৃত নেছার আলী কাগুজীর ছেলে।

কাশেম  কাগুজির ছেলে আবু হুরাইরা জানায়, প্রতি রাতের মতো তার বাবা বৃহস্পতিবার ঘেরে যায়। পরে রাত সাড়ে বারোটার দিকে খবর পান, তার বাবাকে সন্ত্রাসীরা হত্যা করে পালিয়ে গেছে। 

শ্যামনগর উপজেলা কৃষকলীগের  সভাপতি মঞ্জুরুল ইসলাম খোকন জানান, আবুল কাশেম  দলের নিবেদিত নেতা ছিলেন। শ্যামনগর থানার উপপরিদর্শক (এসআই) সরল কুমার বিশ্বাস জানান,  নিজের বাড়ির সন্নিকটে খোলপেটুয়া গ্রামের মাছের ঘেরে অবস্থানকালে আবুল কাশেম কাগুজীকে কোপাতে থাকে দুর্বৃত্তরা। পরে হত্যা নিশ্চিত করে দ্রুত সেখান থেকে পালিয়ে যায় তারা।  এরপর ঘের কর্মচারীদের খবরে পরিবারের লোকজন পুলিশ সেখানে যায়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, লাশ  ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসাপাতালে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। হত্যাকান্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর