হাসপাতালে গেলে এখন সবাই মনে করে আমি গর্ভবতী: সোনাক্ষী

নিজস্ব প্রতিবেদক
০৬ জুলাই ২০২৪

বিয়ের এক সপ্তাহের মধ্যেই হাসপাতালে যেতে দেখা যায় সোনাক্ষী সিনহা জাহির ইকবাল দম্পতিকে। বিষয়টি প্রকাশ্যে আসার পরেই গুঞ্জন শুর হয়, সোনাক্ষী সিনহা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এদিকে এমন গুঞ্জনকে সেফ গুঞ্জনই বলেছেন এ অভিনেত্রী।

সোনাক্ষী সিনহা তার নতুন  ছবিকাকুদা প্রচারে গিয়ে এ প্রসঙ্গে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, বিয়ের আগে আমার জীবন যেমন ছিল, এখনও একইরকম আছে। একমাত্র পরিবর্তন হচ্ছে- এখন হাসপাতালে যেতে পারি না।   হাসপাতালের বাইরে পা রাখলেই সবাই মনে করে আমি গর্ভবতী।

বিয়ের পরে কাজে ফিরতে পেরে নিজে খুব খুশি বলে জানিয়েছেন এ অভিনেত্রী। সঙ্গে দাম্পত্য জীবন প্রসঙ্গে বলেন, এর চেয়ে ভালো জীবন আর কখনো ছিল না। তবে মজার ব্যাপার আমার অনুভূতিটা আগের মতোই রয়েছে।

সোনাক্ষী জাহিরের হাসপাতালে যাওয়ার সময় শত্রুঘ্ন সিনহা জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন, এটা অনেকেই জানতেন না। তৃণমূল সাংসদের পুত্র লব সিনহা পরে বিষয়টি নিশ্চিত করেন।

৭ বছর সম্পর্কে থাকার পরে ঘরোয়া আয়োজনে পরিবার বন্ধুদের উপস্থিতিতে জাহির ইকবালকে বিয়ে করেন অভিনেত্রী সোনাক্ষী।  হুমা কুরেশির সহ-প্রযোজনায়ডাবল এক্সএলছবিতে একসঙ্গে অভিনয় করেন এই জুটি।

সালমান খানের ঘনিষ্ঠ বন্ধু ইকবাল রতনসির ছেলে জাহির। এদিক দিয়ে ভাইজানের বউমা  এখন সোনাক্ষী।  ভাইজানের হাত ধরেই বলিউডে যাত্রা শুরু হয় সোনাক্ষী আর জাহিরের। তবে তাদের বিয়েতে হাজির ছিলেন সালমান খান।

 

এমআই/ই/এমকে


মন্তব্য
জেলার খবর