মুশতাকের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করতে চায় বিসিবি

নিজস্ব প্রতিবেদক
০৯ জুলাই ২০২৪

পাকিস্তানের কিংবদন্তি স্পিনার মুশতাক আহমেদের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তার সঙ্গে আগের করা চুক্তির মেয়াদ শেষ হওয়ায় নতুন করে চুক্তি বাড়ানোর প্রক্রিয়াটি অনুমোদন করেছে বিসিবি।

এদিকে মুশতাককে অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। আগে থেকেই চুক্তি নিশ্চিত হওয়ায় ইংল্যান্ডে চলে গেছেন তিনি।

মুশতাকের তত্ত্বাবধানে টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ পারফরমেন্স করেছে টাইগার লেগ-স্পিনার রিশাদ হোসেনসহ অন্যান্যরা। জন্য মুশতাকের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করতে আগ্রহী বিসিবি। ইংল্যান্ড চলে গেলেও মুশতাকের ব্যাপারে চেষ্টা করছে বিসিবি।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহি নিজামউদ্দিন চৌধুরী সাংবাদিকেদের জানান, ইসিবির সঙ্গে চুক্তি থাকা অবস্থায় একটি নির্দিষ্ট সময়ের জন্য তাকে দলে যুক্ত রাখার চেষ্টা করা হবে। ইসিবির সঙ্গে তার চুক্তি সম্পর্কে বিস্তারিত আমি জানি না। তবে আপাতত একটি নির্দিষ্ট সময়ের জন্য আমরা তার সার্ভিস পেতে চাই। ইসিবির সঙ্গে থাকাকালেও যেন বাংলাদেশের সাথে কাজ করতে পারে, এ বিষয়ে তার সঙ্গে  আলোচনা চালিয়ে যাবো আমরা।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর