আম্বানি ছেলের বিয়ের কার্ডের খরচ ৬-৭ লাখ টাকা!

নিজস্ব প্রতিবেদক
০৯ জুলাই ২০২৪

আগামী ১২ জুলাই  ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ে হতে যাচ্ছে। এটা যতটা না খবর, তার চেয়ে বড় খবর এ বিয়ের  নিমন্ত্রণ কার্ড আলাদাভাবে আলোচনার সৃষ্টি করেছে।

কার্ড পেওয়ার পর অনেকেই নিমন্ত্রণ কার্ডকেরত্নভাণ্ডারবলে তুলনা করেছেন। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, প্রত্যেকটি নিমন্ত্রণ কার্ড তৈরির খরচ বাবদ আম্বানির গুনতে হয়েছে প্রায় - লাখ রুপি।

বিয়ের নিমন্ত্রণ পাওয়া এক অতিথি কার্ডের একটি ভিডিও সবার সঙ্গে শেয়ার করেছেন। সেখানে দেখা গেছে অনন্ত এবং রাধিকার বিয়ের কার্ডে আস্ত একটি মন্দিরে রূপ দিয়েছেন আম্বানি পরিবার।

ছোটখাটো একটি লাল আলমারির ভেতর আছে সেই মন্দিরটি। আলমারি খুললেই বেরিয়ে আসছে আস্ত একটি মন্দির। জ্বলে উঠছে আলো। রুপার তৈরি মন্দিরটি খুলতেই বেজে উঠছে মন্ত্র। মন্দিরের ভেতর একটি কক্ষে বিষ্ণু, আরেকটি কক্ষে রাধাকৃষ্ণ, একটিতে দুর্গা এবং গনেশের মূর্তি রয়েছে। প্রতিটি মূর্তিই সোনার তৈরি। আর মন্দিরের ছাদে আছে রুপার ঘণ্টা। সাথে আছে রুপার খোদাই করা পৃষ্ঠার অ্যালবামের বই। এর একপাশে দেবদেবীর ছবি, অন্যপাশে নিমন্ত্রণপত্র। পাশাপাশি  আলমারির পাশেই আছে একটি রুপার বড় বাক্স।

এর মধ্যেও আছে মসলিনের রুমাল একটি শাল এবং সোনারূপার বেশকিছু দেব-দেবী। বিয়ের কার্ড জুড়েই লাল-হলুদের প্রাধান্য।  দামী কার্ডটি দেখে চোখ কপালে ওঠার দশা এখন নেটিজেনদের। আগামী ১৪ জুলাই হবে মঙ্গল উৎসব বা বিবাহোত্তর সংবর্ধনা হবে বলে জানা গেছে।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর