সুযোগ পেলে টেস্ট চ্যাম্পিয়শীপে খেলেত চান ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদক
১০ জুলাই ২০২৪

আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাট থেকে অবসর নিলেও এবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইচ্ছার কথা জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। সুযোগ পেলে টেস্ট চ্যাম্পিয়শীপে খেলেত চান অস্ট্রেলিয়ার এ ক্রিকেটার।

ইনস্টাগ্রামে এক পোস্টে ওয়ার্নার জানান, অস্ট্রেলিয়া দরকার মনে করলে ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে প্রস্তুত তিনি। আপাতত ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাওয়ার কথাও জানান তিনি।

২০২৫ সালের ফেব্রুয়ারি মার্চে পাকিস্তানের মাটিতে বসবে চ্যাম্পিয়নস ট্রফির  পরবর্তী আসর। এ নিয়ে ওয়ার্নার বলেন- যদি সুযোগ পাই, তবে অস্ট্রেলিয়া দলের হয়ে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতেও রাজি আছি।

ক্রিকেটের তিন ফরম্যাটের মধ্যে টেস্ট ক্রিকেট থেকে প্রথমে অবসরে যান ওয়ার্নার। জানুয়ারিতে টেস্ট থেকে বিদায়কালে তিনি জানিয়েছিলেন, ভারতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ একদিনের ক্রিকেটে তার শেষ টুর্নামেন্ট। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের ইতি টানেন তিনি।

ওয়ার্নার তার ক্যারিয়ারে ১১২ টেস্টে ২০৫ ইনিংস খেলেছেন। ২০৫ ইনিংসে ব্যাট হাতে হাজার ৭৮৬ রান ও ১২ ইনিংসে বল হাতে ৪ উইকেট শিকার করেন।  চ্যাম্পিয়নস ট্রফিতে ফিরলে তার টেস্ট ক্যারিয়ার আরও দীর্ঘ হবে।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর