সোশ্যাল মিডিয়ায় প্রথমবার সন্তানের ছবি প্রকাশ করলেন সানা খান

নিজস্ব প্রতিবেদক
১০ জুলাই ২০২৪

অভিনয় ক্যারিয়ার ছেড়ে ২০২০ সালে মাওলানা মুফতি আনাস সৈয়দকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সানা খান। এর তিন বছর পর বাবা-মা হন এ দম্পতি। কিন্তু এতোদিনেও তাদের সন্তানের ছবি ছিল অপ্রকাশ্যে।

সম্প্রতি পরিবারসহ  হজে গেছেন সাবেক অভিনেত্রী। আর সেখান থেকেই এক বছর বয়সী সন্তানের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। হজযাত্রা থেকে ছেলের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সানা ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের ছোট্ট হাজি

ভিডিওর সঙ্গে সানা লেখেন, ‘ইয়া রব, মুঝে ভি নামাজ কাইম কারনে ওয়ালা বানা দিজিয়ে বা মেরি আউলাদ মে সে ভি (এসে লগ প্যাইদা ফরমাইয়ে জো নামাজ কাইম করে) অ্যাই হামারে পরওয়ারদিগার। অর মেরি দুয়া কুবুল ফার্মা লিজিয়ে। হামারে পরওয়ারদিগার উস দিন মেরি ভি মাগফিরাত ফরমাইয়ে মেরে ওয়ালিদিন কি ভি বা উন সব কি ভি জো ইমান রাখতে হ্যায়  ক্যাপশনের সঙ্গে সূরা ইব্রাহীমের আয়াত ৪০ ৪১  উল্লেখ করেন সানা।

ভিডিওতে হাজিদের মতো পোশাকে দেখা গেছে সানার ছেলেকে। ভিডিওতে নিজের ছেলেকে সামনে আনার পাশাপাশি নিজের ধর্ম বিশ্বাসকেও তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, ২০২০ সালের অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন সানা খান। কারণ হিসাবে জানান, তিনি নিজেকে ইসলামের কাছে সমর্পণ করতে চান। এরপরগুজরাটের হীরে ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে

 


মন্তব্য
জেলার খবর