আম্বানির ছেলের বিয়েতে খাবার ছিল ২৫০০ পদের !

নিজস্ব প্রতিবেদক
১৬ জুলাই ২০২৪


নিজের ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে প্রায় হাজার কোটি টাকা খরচ করেছেন এশিয়ার ধনকুবের ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি। ঝলমলে অনুষ্ঠান, বিয়ের অনুষ্ঠানে বিশ্বের নামী-দামি ব্যক্তিদের উপস্থিতি, সবকিছু মিলিয়ে এলাহি আয়োজন ছিল বিয়ে ঘিরে। অথিতিদের জন্য ছিল ২৫০০ পদের খাবার!

দেশটির বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, অনন্ত আম্বানি রাধিকা মার্চেন্টের বিয়ের খরচটা  বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিবাহ অনুষ্ঠান। বিয়েতে অতিথিদের আসার জন্য ১০০ টি প্রাইভেট জেটের বন্দোবস্ত ছিল। এর আগে অতিথিদের নিমন্ত্রণের কার্ডের পেছনে খরচ হয়েছে লাখের মতো। একটি বাক্সতে সোনা রুপায় মোড়া উপহার ছিল প্রত্যেকটি নিমন্ত্রণ পত্রতে।

বিয়েতে অংশগ্রহনের জন্য প্রত্যেক অতিথিকে দেওয়া হয়েছিল ১৮ পাতার ড্রেসকোড। ড্রেসকোডে বলা ছিল, প্রতি চার ঘণ্টায় বদলাতে হবে নিজেদের পোশাক।  বিয়ের আসর সাজানো হয়েছিল দুই কোটির বেশি ফুল দিয়ে।  প্রায় ৫০০ কারিগরের প্রচেষ্টায় দৃষ্টিনন্দনীয় হয়ে উঠেছিল অনন্ত-রাধিকার ছাদনাতলা। অথিতিদের জন্য ৫০০ শ্যেফ রেঁধেছিলেন নানা দেশের প্রায় ২৫০০ পদের খাবারের আইটেমে। িবিয়েতে আগত অতিথিদের আপ্যায়ণে যেন কোন ক্রুটি না থাকে, সেজন্য অনন্তর দাদা-বউদি আকাশ-শ্লোক এবং বোন-জামাই ইশা-আনন্দ সবাই   কড়া নজর রেখেছিলেন।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর