চোরাই অটো বোরাকসহ একজনকে ধরে পুলিশে দিলেন জনতা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
১৬ জুলাই ২০২৪

পাবনার চাটমোহরে সদ্য চুরি হওয়া একটি অটো বোরাকসহ সোহাগ প্রামাণিক নামের একজনকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয় জনতা।

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে স্থানীয় বাসস্ট্যান্ডে বোরাকটিসহ তাকে আটক করা হয়। এর আগে একই দিন ভোরে রেলবাজার এলাকা থেকে রেজাউল করিম নামের একজনের একটি অটো বোরাক চুরি হয়।

সোহাগ প্রামাণিক পাশের উপজেলা আটঘরিয়ার দেবোত্তর হিন্দুপাড়া গ্রামের   আক্তার প্রামানিকের ছেলে।  বোরাকটি  রেজাউল করিমের-ই, তার বাড়ি চাটমোহর উপজেলা চকউথুলী গ্রামে। বাসস্ট্যান্ড থেকে রেলবাজারের দুরুত্ব ৫-৬ কিলোমিটারের মতো। 

এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্র জানায়, রেজাউল করিম তার বোরাকটি নিয়ে সোমবার ভোরে রেলবাজার যান। সেখানে স্থানীয় এক আড়তদারের দোকানের সামনে বোরাকটি রেখে প্রকৃতির কাজ সারতে যান। এরপর ফিরে এসে দেখেন, তার বোরাকটি নেই। এতে দিশেহারা হয়ে পড়েন তিনি।

এদিকে সকাল সাড়ে সাতটার দিকে রেজাউল করিম জানতে পারেন, বাসস্ট্যান্ডের কাছে স্থানীয় লোকজন একটি অটো বোরাক আটক করেছেন। তিনি ছুটে এসে তার হারিয়ে যাওয়া বোরাকটি শনাক্ত করেন। পরে থানা পুলিশ অটো বোরাকসহ অভিযুক্ত সোহাগকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

বিডি২৪অনলাইন/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর