কোটা সংস্কারের আন্দোলনে সংঘাত নিয়ে পরীসহ তিন নায়িকার প্রতিক্রিয়া

নিজস্ব প্রতিবেদক
১৭ জুলাই ২০২৪

কোটা সংস্কার আন্দোলনের শিক্ষার্থীদের সঙ্গে সংঘাত-সংঘর্ষ হয়েছে পুলিশ ও ছাত্রলীগের। এ নিয়ে ফেসবুকে আলাদা প্রতিক্রিয়া প্রকাশ করেছেন চিত্রনায়িকা পরীমণি, শবনব বুবলী ও পুজা চেরি।

আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু নারী শিক্ষার্থীকে মারধর করা হয়। এ ঘটনা নিন্দা জানিয়ে ফেসবুকে পরীমণি লিখেছেন, ‘নারীর প্রতি সহিংসতায় আপনার জবান বন্ধ থাকলে আপনি মুনাফিক।

চিত্রনায়িকা পূজা চেরি লিখেছেন, ‘ কেমন স্বাধীনতা!! এই স্বাধীন দেশে নারীদের প্রতি আচরণ মেনে নেওয়া যায় না। জানাই তীব্র নিন্দা।

অভিনেত্রী শবনম বুবলী  একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘শিক্ষার্থীদের রক্ত ঝরবে কেন?’

এছাড়া প্রতিক্রিয়া জানিয়েছেন নাটকের তারকা রুকাইয়া জাহান চমক। তার ভাষায়, ‘চিত্ত যেথা ভয়শূন্য, উচ্চ যেথা শির, জ্ঞান যেথা মুক্ত, যেথা গৃহের প্রাচীর, আপন প্রাঙ্গণে দিবসশর্বরী, বসুধারে রাখে নাই খণ্ড ক্ষুদ্র।

অভিনেতা নিলয় আলমগীর ফেসবুকে কোটা সংস্কারের আন্দোলনের শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার কথা বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে  লিখেছেন, এত এত ছাত্রছাত্রী ভুল দাবি করতে পারে না।  একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও আমি বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন। বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান ভালোবাসা আপনি সব সময় দেখিয়েছেন, তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ...

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর