দুবাইয়ের রাজকন্যার বিয়েবিচ্ছেদ

আন্তর্জাতিক ডেস্ক
১৮ জুলাই ২০২৪

বিয়ের বছর না ঘুরতেই  দুবাইয়ের রাজকন্যা শেখ মাহরা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাকতোম তার স্বামী শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতোমকে তালাক প্রকাশ্যে দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্ট  এ তালাক দেওয়া কথা জানান তিনি।

বুধবার (১৭ জুলাই) ইনস্টাগ্রাম পোস্টে স্বামীকে সম্বোধন করে শেখা মাহরা লেখেন, আপনি অন্যান্য সঙ্গীদের সঙ্গেই সবসময় ব্যস্ত থাকেন, তাই আমি আমাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করছি। আপনাকে আমি  তালাক দিচ্ছি, তালাক দিচ্ছি এবং তালাক দিচ্ছি। ভালো থাকবেন।

এদিকে ঘোষণা দেওয়ার কিছু সময় পর শেখা মাহরা এবং শেখ মানা ইনস্টাগ্রাম থেকে তাদের যাবতীয় যৌথ ছবি কন্টেন্টগুলো মুছে ফেলেছেন।

গত বছর মে মাসে শেখ মানা বিন মোহাম্মদের সঙ্গে বিয়ে হয় শেখা মাহরার। দুমাস আগে তাদের সংসারে একটি কন্যাসন্তান হয়েছে।  শেখা মাহরা দুবাইয়ের আমির এবং সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতোমের মেয়ে।

এর আগে মেয়ের কোলে নিয়ে তোলা একটি ছবি গত সপ্তাহে ইনস্টাগ্রামে পোস্ট করে যে শেখা মাহারা বিয়েবিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন, সেটা তখন বুঝা যায়নি। পোস্টে তিনি বলেন, ‘কেবল আমরা দুজন বুধবারে তার ঘোষণার পরই সেই ইঙ্গিত প্রকাশ হয়।

বিডি২৪অনলাইন/আই/এমকে


মন্তব্য
জেলার খবর