অনির্দিষ্টকাল মাঠের বাইরে থাকতে হবে মেসিকে

নিজস্ব প্রতিবেদক
১৮ জুলাই ২০২৪

কোপা আমেরিকার ফাইনালে ম্যাচের বয়স যখন ৬৩ মিনিট, এরপরই  অ্যাঙ্কলের চোটে পড়ে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। পরবর্তীতে আমেরিকান মেজর সকার (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে পরীক্ষা-নিরীক্ষা হয়েছে তার। সেখান থেকে জানানো হয়েছে, অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে মেসিকে।

এদিকে কোপা শেষ করে শিরোপা নিয়ে মেসির সতীর্থরা দেশে ফিরলেও তিনি রয়ে গেছেন যুক্তরাষ্ট্রে। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটানোর ফাঁকে উপস্থিত হয়েছেন মায়ামির ম্যাচে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) ভোরে টরোন্টো এফসির মুখোমুখি হয় মায়ামি। ম্যাচ সতীর্থদের সাহস জোগাতে বিশেষ বুটে মেসিকে দেখা গেছে গ্যালারিতে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস তাদের খবরে বলেছে, অর্থোপেডিকের এ বুট মেসির চোট সারার কাজে ব্যবহৃত হচ্ছে।

ওদিকে শিগগিরই লিগস কাপ শুরু হবে যুক্তরাষ্ট্রের সকার ফুটবলে। সেখানে মেসির ফেরার ব্যাপারে কোনো নিশ্চয়তা দিতে পারেনি ফ্লোরিডার ক্লাবটি। ফলে সময়ে প্রায় পুরোপুরি বিশ্রামেই থাকবেন এলএমটেন।

ইনস্ট্রাগ্রাম আক্যাউন্টে মেসির একটি ছটি পোস্ট করেছেন তার স্ত্রী। সেখানে  ডেক চেয়ারে শুয়ে থাকতে দেখা যায় মেসিকে। আর হাসি মুখে পা দুটি মেলে রেখেছেন লা পুলগা। পায়ে কালশিটে দাগ দেখা গেলেও মনে হচ্ছিল ফোলা কিছুটা কমেছে।

এদিকে চেজ স্টেডিয়ামে টরোন্টো এফসির বিপক্ষে ৩- গোলে ম্যাচ জিতেছে মায়ামি। এ ম্যাচে স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে বসে দলের গোলও উদযাপন করেছেন মেসি।

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর