দ্বিতীয় টেস্ট স্টেডিয়ামে বসে দেখতে পারবে না দর্শক

নিজস্ব প্রতিবেদক
১৬ অগাস্ট ২০২৪

চলতি মাসেই স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। এটা পুরাতন খবর। নতুন খবর হচ্ছে- প্রথম টেস্ট স্টেডিয়ামের গ্যালারিতে বসে উপভোগ করার সুযোগ পেলেও দ্বিতীয় টেস্টে সেই সুযোগ পাবে না তারা। কেন স্টেডিয়ামে থেকে খেলা দেখতে পারবে না তার কারণ অবশ্য জানিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

রাওয়ালপিন্ডিতে ২১ আগষ্ট প্রথম এবং ৩০ আগস্ট করাচিতে দ্বিতীয় টেস্ট শুরু হবে। পিসিবির এক বিবৃতিতে জানানো হয়েছে,করাচি স্টেডিয়ামের সংস্কার কাজ এখনও বাকি থাকায় মাঠে প্রবেশ করতে পারবে না দর্শক।

২০২৫ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজন করবে পাকিস্তান। টুর্নামেন্টকে সামনে রেখে সম্প্রতি লাহোরের গাদ্দাফি করাচির জাতীয় স্টেডিয়ামে সংস্কার করেছে পিসিবি।  করাচির স্টেডিয়ায়মের গ্যালারির অনেকাংশের কাজ এখনো বাকি। সংস্কারের কাজ পুরোপুরি শেষ করতে আরও বেশ কিছু দিন সময় লাগবে। তাই  গ্যালারিতে দর্শক প্রবেশ ঝুঁকিপূর্ণ হওয়ায় দর্শক ঢুকতে দেবে না দ্বিতীয় টেস্টে।

এ দিকে এ সিরিজ খেলতে বর্তমানে পাকিস্তানের লাহোরে আছে বাংলাদেশ দল। প্রথম টেস্টের প্রস্তুতি হিসেবে ১৪ থেকে ১৬ আগস্ট পর্যন্ত লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করবে টাইগাররা। এরপর প্রথম টেস্ট খেলতে ১৭ আগস্ট রাওয়ালপিন্ডি রওনা দিবে শান্ত-সাকিবরা।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর