রাস্তার পাশে পড়েছিল পল্লী চিকিৎসকের লাশ

সাতক্ষীরা প্রতিনিধি
২০ অগাস্ট ২০২৪

সাতক্ষীরার তালা উপজেলায় ত্রিশ মাইল এলাকা থেকে হাসানুর রহমান (৩০) নামে পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে সেনাবাহিনী। সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাশে লাশটি পড়েছিল। মঙ্গলবার লাশটি উদ্ধারের পর তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়।

নিহত পল্লী চিকিৎসক তালা উপজেলার নগরঘটনা ইউনিয়নের চকারকান্দা গ্রামের মৃত অজিয়ার সরদারের ছেলে।

এদিকে স্থানীয় একটি সুত্রের দাবী, সোমবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় জনতা গনপিটুনি দিয়ে রামদাসহ নগরঘাটা ইউনিয়নের পোড়াবাজার আটক করে হাসানুরকে। এরপর তাকে সেনাবাহিনীর হাতে তুলে দেওয়া। তার লাশই সকালে ত্রিশ মাইলের রাস্তার পাশ থেকে লাশ উদ্ধার করা হয়। যদিও এ বিষয়ে সেনাবাহিনীর পক্ষ থেকে কোন আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

 

তালা উপজেলার সেনাবাহিনীর দ্বায়িত্বরত মেজর কামরুল হাসান জানান, ভেরে  রাস্তার পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে তাদের খবর দেয় স্থানীয় জানতা। পরে লাশ উদ্ধার করে  তালা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়।

 

তালা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিব সরদার জানান, সকালে উপজেলার ত্রিশ মাইল এলাকা থেকে সেনাবাহিনী এক  ব্যক্তির লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে গেছে।  বিষয়টি তিনি তালা থানা পুলিশকে জানিয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওই কর্মকর্তা।

 

 

 

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর