পঞ্চগড়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

পঞ্চগড় প্রতিনিধি
২৭ অগাস্ট ২০২৪

পঞ্চগড় সদর উপজেলায় মাগুরা ইউনিয়ন বিএনপি  ও তার অঙ্গ সহযোগী সংগঠন এবং এলাকাবাসী মানববন্ধন ও  বিক্ষোভ সমাবেশ করেছে। মাগুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তইবুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন বিক্ষোভ হওয়ার পরে পাল্টা এ কর্মসূচি পালন করা হয়।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার ঝলই-রজলী বাজার সড়কে মাননব্ধন হয়। মানববন্ধন শেষ একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি দলুয়া বাজার-মাগুরা পাড়া সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রতিবাদ সমাবেশ করেন তারা।

সমাবেশে মাগুরা ইউনিয়ন বিএনপির সভাপতি একেএম করিম মন্ডল,সাংগঠনিক সম্পাদক আজিজার রহমান সরকার,ছাত্রনেতা হাসিনুর রহমান সরকার প্রমূখ বক্তব্য দেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনা ভারতে পালিয়ে গেলেও তার পেতাত্মারা এখনো দেশেই রয়েছে। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদেরই দোসরেরা মাগুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তইবুল ইসলামের বিরুদ্ধে আওয়ামী সন্ত্রাসী বাহিনী মিথ্যা ষড়যন্ত্রমুলক ভাবে মানববন্ধন বিক্ষোভ করেছে। তারা বলেন, আওয়ামী লীগ নেতাদের বাড়িতে হামলা, ভাংচুর অগ্নিসংযোগ, লুটপাটের কোন ঘটনাই ঘটেনি ইউনিয়ন জুড়ে। তবে দুই একটি  ঘটনা যা ঘটেছে, সেটা ব্যক্তিগত কোন্দলের কারণে। আওয়ামী সন্ত্রাসীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে।

 

বিডি২৪অনলাইন/ সম্রাট হোসাইন/সি/ এমকে


মন্তব্য
জেলার খবর