কটিয়াদীতে অপহৃত শিক্ষার্থী উদ্ধার

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৮ অগাস্ট ২০২৪

কিশোরগঞ্জের কটিয়াদীতে সাইফা আক্তার সারা () নামে অপহৃত একস্কুল শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার মধ্য রাতে সেনাবাহিনী পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে কিশোরগঞ্জ জেলা শহরের আফতাব আবাসিক হোটেল থেকে তাকে উদ্ধার করে।

জানা যায়, গত মঙ্গলবার দুপুরে কটিয়াদী হলি ক্রিসেন্ট পাবলিক স্কুল থেকে তাকে কৌশলে অপহরণ করা হয়। ভুক্তভোগীর কাছে অপহরনকারী নিজেকে তার আত্মীয় পরিচয় দিয়ে জানায় তার বাবা-মা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। এরপর তাকে স্কুল থেকে নিয়ে আসে।

এদিকে স্কুল ছুটির পর সাইফার মা তাকে আনতে গিয়ে দেখেন স্কুলে সাইফা নেই। পরে সম্ভাব্য আত্মীয়ের বাড়িতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে তাদের মোবাইলে অপরিচিত নম্বর থেকে কল আসে। ফোনদাতা মুক্তিপণ দাবি করলে কটিয়াদী মডেল থানায় অভিযোগ করে ভুক্তভোগীর পরিবার। অভিযোগ পাওয়ার পরে পুলিশ সাইফাকে উদ্ধারে তৎপর হয়ে উঠে। পরে সেনাবাহিনী পুলিশ যৌথভাবে ওই হোটেলে অভিযান চালায়।

সাইফার পিতা শফিকুল ইসলাম জানান, অভিযুক্ত মোবারক হোসেন (২২) তাদের পূর্ব পরিচিত।  তার বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা করা হবে।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারোয়ার বলেন,  রাস্তায় থাকা সিসি ফুটেজ দেখে অপহরণকারীকে সনাক্ত করা হয়েছে। সেই সূত্র ধরেই অভিযান পরিচালনা করা হয়। তবে অপহরণকারীকে আটক করা সম্ভব হয়নি। অভিযানের বিষয়ে টের পেয়ে অপহরণকারী আগেই সরে যায়।

 

বিডি২৪অনলাইন/মাহবুবুর রহমান/সি/এমকে


মন্তব্য
জেলার খবর