পঞ্চগড়ে সীমান্ত থেকে আটক ৯ জনকে পরিবারের কাছে হস্তান্তর

পঞ্চগড় প্রতিনিধি
২৯ অগাস্ট ২০২৪

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারতে অবৈধভাবে অনুপ্রবেশ করার সময়  আটক   জনকে তাদের পরিবারের কাছে দিয়ে দেওয়া হয়েছে। এদের মধ্যে আটজনই হিন্দু সম্প্রদায়ের ও পরস্পরের স্বজন। নিজ ইচ্ছায় ভারতে যাওয়ার চেষ্টা করেছিলেন বলে জানান তারা।

বুধবার গভীর রাতে ভজনপুর গোলাপদিগছ সীমান্ত পিলার ৭৩৯/-এস এর কাছাকাছি থেকে তাদেরকে আটক করেছিল বিজিবি। বৃহস্পতিবার তেঁতুলিয়া মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করার পরে তাদের পরিবারের কাছে তুলে দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায়।

সুজয় কুমার রায় জানান, তাদের আটকের বিষয়ে বিজিবি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হয়েছে। এসিল্যান্ড, হিন্দু ধর্মের নেতা স্থানীয়দের মতামতে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাদের আটক করা হয়েছিল, তারা হলেন- দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ি বিষ্ণপুর গ্রামের মোদন দাশের ছেলে  সুশীল দাস, তার স্ত্রী পাতলি রানী দাস, মেয়ে সুবর্ণা দাস (১৪), ছেলে প্রান্ত দাস (১০), তার ছোট ভাই রমেশ দাস, তার স্ত্রী আরতী দাস তাদের ছেলে পল্লব দাস, তাদের আরেক ভাতিজা পরিমল দাস তেঁতুলিয়া উপজেলার গোলাপদিগছ গ্রামের সাইদুল (হনু)। সাইদুল চোরাকারবারির সঙ্গে জড়িত বলে জানা গেছে।  

বিডি২৪অনলাইন/সম্রাট হোসাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর