ধামইরহাটে মাদকের বিরুদ্ধে মানববন্ধন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
০৫ সেপ্টেম্বর ২০২৪

নওগাঁর ধামইরহাটে মাদকের বিরুদ্ধে  ছাত্র যুবসমাজের আয়োজনে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার ( সেপ্টেম্বর)  ধামইরহাট ইউনিয়নের হরিতকিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি,পুলিশ বিজিবি সদস্যরাও উপস্থিত ছিল। মানববন্ধনে  তরুণ যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে, সমাজ থেকে মাদক নির্মূল মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে সুশৃংখল সমাজ গঠনের লক্ষ্যে শপথ গ্রহণ করা হয়।

কালুপাড়া বিওপির সুবেদার শরিফুল ইসলাম বলেন, "মাদকের বিরুদ্ধে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) নীতি সব সময় জিরো টলারেন্স। জনপ্রতিনিধি, ছাত্র-জনতা স্থানীয় সুধীজনদের নিয়ে প্রতিটি গ্রামে কমিটি গঠন করে মাদক নির্মূলে সম্ভাব্য সবকিছু করা হবে।"

ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম বদিউল আলম বলেন, আমাদের এলাকাটি সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এখানে মাদক ব্যবসার পাশাপাশি মাদকসেবীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। পুলিশ বিজিবি যেভাবে কাজ করছে, তার গতিশীলতা বাড়িয়ে জনগণসহ অভিভাবকদের সচেতন করার মধ্য দিয়ে মাদক অনেকটাই নির্মূল করা সম্ভব।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, ভ্রাম্যমাণ আদালতের মধ্য দিয়ে এলাকার মাদক নির্মূল করা হবে। মাদক নির্মূলে জনগণের সহযোগিতা কামনা করি।

 

বিডি২৪অনলাইন/গৌরব প্রসাদ সাহা/সি/এমকে


মন্তব্য
জেলার খবর