ফেলু বক্সি’র ডাবিংয়ের কাজ প্রায় অনিশ্চিত

নিজস্ব প্রতিবেদক
১৪ সেপ্টেম্বর ২০২৪

কয়েক মাস আগে কোলকাতায় বেড়ানোর এক ফাঁকে টালিউডের প্রথম প্রজেক্টফেলু বক্সি শ্যুটিং করে ঢাকায় ফেরেন পরী। সেই ছবির ডাবিংয়ের কাজ এখনও বাকি। কিন্তু কাজটি সারতে ভিসা জটিলতায় নতুন করে কলকাতায় যেতে পারছেন না পরী। আর এ কারণে ডাবিংও একরকম প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে।

খবর অনুযায়ী, পরীমণির কলকাতায় যাওয়ার বাধা এখন ভিসা প্রাপ্তি। বাংলাদেশে রাজনৈতিক পট পরিবর্তনের পর জরুরি ভিসা ছাড়া অন্যান্য ভিসা বন্ধ রেখেছে ভারত। তাই হয়ত সহসাই দেশটিতে যেতে পারবেন না পরী।

ফেলু বক্সি ছবিটিতে পরীমণিকে ছাড়াও দেখা যাবে সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকারকে। থ্রিলার ঘরানার ছবিটি পরিচালনা করেছেন দেবরাজ সিনহা। ছবির নাম ভূমিকায় থাকবেন সোহম। নতুন প্রজন্মের চরিত্র হচ্ছে ফেলুবক্সী-  যে চতুর, টেক-স্যাভি এবং নিজেকে সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ প্রযুক্তির সঙ্গে সঙ্গে আপডেটেড রাখে। মনের দিক থেকে একেবারে সাধারণ বাড়ির, সাধারণ এক বাঙালি ছেলে। চরিত্রটি খেতে খুব ভালোবাসে আর ভালোবাসে ক্রাইমের সমাধান করতে।

ছবিতেদেবযানী চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। পেশায় রেডিও জকি দেবযানীর মনে ফেলুবক্সীর সহকারী হওয়ার সুপ্ত বাসনা রয়েছে। রহস্যময় লাবণ্য চরিত্র পরীমণীর।

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর