ছেলেকে গুলি করে মারলেও বিচার পাইনি,আরিফুরের বাবা

পঞ্চগড় প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০২৪

পঞ্চগড়ে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা আরিফুর রহমান হত্যার বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। শহীদ আরিফুর রহমান স্মৃতি পরিষদের ব্যানারে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন  হয়। মানববন্ধন শেষে পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যমে অন্তবর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করেন শহীদ আরিফুর রহমান স্মৃতি পরিষদের একটি প্রতিনিধিদল।

মানববন্ধনে আরিফুর রহমানের বাবা ফরমান আলী বলেন- তার ছেলেকে গুলি করে মেরে ফেলা হয়েছে। অথচ তার বিচার পাইনি। আমি এর সুষ্ঠু বিচারের দাবী জানাচ্ছি।

আরিফুর ইসলামের বোন মোছা. ফরিদা ইয়াসমিন বলেন, আপনারা সবাই জানেন আমার ভাইকে গুলি করে মেরেছে। অথচ পুলিশ বলেছে, ইটপাটকেলের আঘাতে নিহত হয়েছে আরিফুর। আমরা বিচারের জন্য এসপি, ডিসির কাছে গিয়েছি। কিন্তু কোন মামলা না নেয়নি পুলিশ। উল্টো বলছে, আরিফ শিবিরের কর্মী। এ জন্য আমরা কোন বিচার পাইনি।

মানববন্ধনে অন্যান্য বক্তারা কাদিয়ানী জলসা নিয়ে সাধারণ মুসল্লিদের উপর নির্বিচারে গুলিবর্ষণে হতাহতদের পরিবারকে ক্ষতিপূরণসহ সব মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবী জানান।

উল্লখ্য, ২০২৩ সালের মার্চ আহমদিয়া মুসলিম জামাত কাদিয়ানীদের সালানা জলসা বন্ধকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে মুসল্লিদের সংঘর্ষে আরিফুর রহমান নিহত হয়ে।

 

বিডি২৪অনলাইন/সম্রাট হোসাইন/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর