আশাশুনিতে গৃহবধূকে গলাকেটে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি
১১ অক্টোবর ২০২৪

সাতক্ষীরার আশাশুনি উপজেলার পল্লীতে কমলা খাতুন (৫৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) সকালে উপজেলার দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।  কমলা খাতুন একই এলাকার মোবারক গাজীর স্ত্রী।

দরগাহপুর এলাকার গ্রাম পুলিশ রবিউল ইসলাম জানান, ভোরে কমলা খাতুনকে গলাকাটা অবস্থায় দক্ষিণ দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে  পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

কমলা খাতুনের স্বামী মোবারক আলী জানান, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি কমলা বেগমকে বিয়ে করেন। কমলা খাতুনের সঙ্গে তিনি এক ঘরে থাকেন না। শুক্রবার ভোরে নামাজ পড়তে উঠে তিনি কমলাকে ডেকে দিয়ে মাছের ঘেরে চলে যান। পরে সেখান থেকে বাড়ি ফিরে কমলাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী বিচালীগাদার পাশে কমলার গলাকাটা লাশ দেখতে পান।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, লাশ  ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।  হত্যাকান্ডের ঘটনায় এখনও পর্যান্ত  কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।

বিডি২৪অনলাইন/কিশোর কুমার/সি/এমকে


মন্তব্য
জেলার খবর