নীলফামারীতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় কৃষকদল নেতা আটক

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২৪

নীলফামারীর ডোমারে সৌদি আরব প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায়  মমিনুর ইসলাম (৪০) নামে এক কৃষকদল নেতাকে আটক করেছেন স্থানীয়রা। বুধবার রাতে গোমনাতী ইউনিয়নের খালপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এদিকে  এ ঘটনায় বৃহস্পতিবার কৃষকদল নেতাকে আটক করেছে পুলিশ।

মমিনুর গোমনাতী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি তিনি। গোমনাতী ইউনিয়নের মৌজা গোমনাতী এলাকার এসলাম উদ্দীনের ছেলে। তিন সন্তান রয়েছে তার।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, মমিনুর পেশায় একজন বন্ধু চুলার ব্যবসায়ী। চুলা বিক্রি করতে সে বিভিন্ন এলাকায় প্রোজেক্টরের মাধ্যমে ক্যাম্পেইন করে থাকে। বুধবার সন্ধ্যার দিকে ক্যাম্পেইনের জন্য ওই মহিলার স্বামীর এলাকা গোমনাতীর খালপাড়ায় আসেন। ক্যাম্পেইন শেষ হওয়ার পর ওই মহিলার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখে তাকে আটক করার চেষ্টা করে স্থানীয়রা। এসময় সে প্রবাসীর স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে তার মোটরবাইক নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু এলাকাবাসী তাকে ধরে ফেলে।

অভিযুক্ত মমিনুর বলেন, ঘটনার দিনে সন্ধ্যায় বন্ধু চুলার প্রোগ্রাম বায়োস্কোপে দেখাতে আমি ওই মহিলার ঘরে টুল নিতে ঢুকছিলাম। ঘর থেকে বের হওয়ার সময়ে কয়েকজন মহিলা আমাকে দেখে চিল্লাচিল্লি করে।

প্রবাসীর স্ত্রী বলেন, বিএনপির নেতা হওয়ায় আমার ভাসুরের সাথে ভালো সম্পর্ক তার এক মাস থেকে মমিনুরের সাথে আমার মোবাইল ফোনে যোগাযোগ হয়। তিনি ফোন দিয়ে আমার সাথে কথা বলার পাশাপাশি পরিবারের সবার খোঁজখবর নিতেন, কোনোদিন আমাকে খারাপ কথা বলেনি। মাঝে মধ্যেই মমিনুর দেখা করার জন্য বাসায় আসতো বলে জানান প্রবাসীর স্ত্রী। ঘটনার দিনে আমি তাকে ঘরে ডাকিনি। তিনি নিজেই ঘরে ঢুকে জোড় করে আমার শরীরে হাত দিয়েছেন।

 

ডোমার উপজেলা কৃষক দলের সভাপতি আফজাল হোসেন চৌধুরী হিরু জানান, বিষয়টি শুনেছি। সে আমাদের কৃষক দলে আছে। তদন্তে সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল ইসলাম জানান, মহিলাটির অভিযোগের পরিপ্রেক্ষিতে একজনকে আটক করা হয়েছে। বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

 

বিডি২৪অনলাইন/রাশেদুল ইসলাম আপেল/সি/এমকে


মন্তব্য
জেলার খবর